বাংলার নিজের খবর,বাঙালির খবর

ছিনতাইয়ের গল্প ফেঁদে শেষ রক্ষা হলো না, আটক যুবক

পশ্চিম মেদিনীপুর জেলার সবং থানার তেমাথানি এলাকায় ঘটনাটি ঘটে। স্থানীয় সূত্রে জানা যায়, কেশপুরের বাসিন্দা দিব্যেন্দু মুখার্জি সবং-এর একটি সাবান গুঁড়ো ও ডিটারজেন্ট পাউডারের কোম্পানিতে কাজ করতো। সে সবং এলাকায় বর্তমানে থাকতো। সে তার এক বন্ধুর কাছ থেকে ৪ লক্ষ ৯০ হাজার টাকা ধার নেয়। সেই টাকা বুধবার মিটিয়ে দেওয়ার কথা ছিল। তার বন্ধু ওই যুবকের স্ত্রীর একাউন্টে টাকা পাঠায়।

 

 

সেই টাকা বুধবার তেমাথানি এলাকায় বন্ধন ব্যাংকের শাখা কার্যালয়ে গিয়ে তোলে দিব্যেন্দু মুখার্জি নামে ওই যুবক। এরপর সেই টাকা তুলে বাড়িতে রেখে আসে। বাড়িতে টাকা রেখে আসার পর চোখে লঙ্কার গুঁড়ো ছিটিয়ে সবং থানায় গিয়ে তার চার লক্ষ ৯০ হাজার টাকা দুষ্কৃতীরা ছিনতাই করে নিয়ে গেছে বলে ছিনতাইয়ের গল্প ফাঁদে। সে যখন ব্যাংক থেকে টাকা তুলে বাড়ি যাচ্ছিল সেই সময় ঘটনাটি ঘটে। এরপর সবং থানার পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে তদন্তের কাজ শুরু করে।

 

 

সিসি টিভির ফুটেজ দেখে পুলিশের সন্দেহ হয় পুরোটাই সাজানো নাটক। কোন ছিনতাইয়ের ঘটনা ঘটেনি। এরপর ওই যুবককে পাঁচ ঘন্টা ধরে জিজ্ঞাসাবাদ করলে আসল তথ্য ধরা পড়ে। ওই যুবক জানায় ওই টাকা তার বাড়িতে রয়েছে। সে তার বন্ধুর কাছ থেকে ধার নেওয়া টাকা ফেরত দেবে না বলে ওই ঘটনা ঘটিয়েছি। এরপর ওই যুবককে সবং থানার পুলিশ গ্রেফতার করে। বৃহস্পতিবার সবং থানার পুলিশ ধৃত যুবককে মেদিনীপুর আদালতে পাঠায়। মেদিনীপুর আদালতের ভারপ্রাপ্ত বিচারক ওই যুবককে দুইদিন পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দেন।

মিডিয়া
16,985FansLike
2,458FollowersFollow
61,453SubscribersSubscribe
Must Read
Related News