বাংলার নিজের খবর,বাঙালির খবর

*নূরুল -বিশ্বজিৎ এর সমর্থনে জনসভায় বিজেপিকে তীব্র আক্রমণ মন্ত্রী ফিরহাদের*

ইসরাফিল বৈদ্য, বসিরহাট ও বনগাঁ,

উন্নয়ন কে হাতিয়ার করে লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেস মানুষের কাছে পৌঁছে গেছে বলে মন্তব্য করেন সর্ব ভারতীয় তৃণমূল কংগ্রেস সভানেত্রী তথা বাংলার জনদরদী মুখ্যমন্ত্রী শ্রীমতী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রথম দিনের বিশ্বস্ত সহকর্মী রাজ্যের পৌর ও নগরোন্নয়ন মন্ত্রী তথা কলকাতা পুরসভার মহানাগরিক জনাব ফিরহাদ হাকিম।
বৃহস্পতিবার তীব্র গরম উপেক্ষা করে বসিরহাট লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী হাজী শেখ নূরুল ইসলাম এর সমর্থনে হিঙ্গলগঞ্জের জনসভা থেকে সাম্প্রদায়িক দল বিজেপিকে তীব্র আক্রমণ করে ববি হাকিম বলেন বাংলার শান্তিপ্রিয় মানুষ কখনই ওদের পাঁতা ফাঁদে পা দেবে না। আজকের দিনে দাঁড়িয়ে সন্দেশখালির মানুষ প্রমাণ করছে গণতন্ত্রের পিঠস্থান বাংলা। বিজেপি যেভাবে বাংলার মানুষ কে বঞ্চিত করে রেখে তা ধরে ফেলেছে শুভবুদ্ধি সম্পন্ন মানুষ। বিজেপি যতই লাফালাফি করুক অশ্বডিম্ব ছাড়া আর কিছু পাবে না। বনগাঁ লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী শ্রী বিশ্বজিৎ দাস এর সমর্থনে কর্মীসভায় ববি হাকিম বলেন মতুয়াদের ঠকিয়ে, ভুল বুঝিয়ে দমিয়ে রাখা যাবে না এবার জোড়াফুল ফুটবে বনগাঁ লোকসভা এলাকায়।
বসিরহাট লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী হাজী শেখ নূরুল ইসলাম বসিরহাট বাসীর কাছে ভোটটা ঋণ হিসেবে চেয়েছেন। তিনি বলেন বিগত দিনের ন্যায় এবারও মানুষের পরিষেবা দিতে বদ্ধপরিকর আমরা। চক্রান্তকারীরা কোনমতেই মমতা ব্যানার্জি ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের পেরে উঠবে না পেরে অসৎ উপায় অবলম্বন করেছে। বনগাঁ লোকসভা কেন্দ্রের দায়িত্বেশীল উঃ ২৪ পরগনা জেলা পরিষদের সভাধিপতি শ্রী নারায়ন গোস্বামী, তাঁর বক্তব্যে উঠে আসে বনগাঁ লোকসভা সহ রাজ্যের প্রতিটি আসনে জোড়াফুল প্রার্থীরা জয়লাভ করবে। বসিরহাট নির্বাচনী কোর কমিটির অন্যতম সদস্য তথা পঃবঃ তৃণমূল মাদ্রাসা টিচার্স অ্যাসোসিয়েশনের রাজ্য সভাপতি ও জেলা পরিষদের কর্মাধ্যক্ষ একেএম ফারহাদ বলেন উন্নয়নের আর এক নাম মমতা ব্যানার্জি। আগামীদিনের ভবিষ্যৎ অভিষেক বন্দ্যোপাধ্যায়, রাজ্য সভাপতি সুব্রত বক্সি,ও রাজ্য তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক তথা মন্ত্রী ফিরহাদ হাকিমদের নেতৃত্বে বাংলা জুড়ে উন্নয়নের ঢালী বিরাজ করছে। শান্তি সম্প্রীতি উন্নয়নের দেশের সেরা বাংলায় সাম্প্রদায়িক, বিভাজন সৃষ্টি কারী বিরোধীদের বর্জনে করেছে সাধারণ মানুষ।
উক্ত কর্মসূচিতে বক্তব্য রাখেন রাজ্য তৃণমূল কংগ্রেসের মহিলা নেত্রী প্রিয়দর্শিনী হাকিম, বীনা মন্ডল,বিধায়ক দেবেশ মন্ডল, রফিকুল ইসলাম,ডাঃ সপ্তর্ষী ব্যানার্জী, আমিরুল ইসলাম, সহিদুল ইসলাম,এসকেন্দার গাজী প্রমুখ।

মিডিয়া
16,985FansLike
2,458FollowersFollow
61,453SubscribersSubscribe
Must Read
Related News